পরীমনির কণ্ঠে গান, প্রশংসা নেটিজেনদের

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ১১ নভেম্বর ২০২১

ঢালিউড থেকে টালিউড, ঢাকা থেকে কলকাতা। আলোচনায় পরীমনি। বিভিন্ন ইস্যুতে তাকে নিয়ে সরগরম বিভিন্ন মাধ্যম।
এবার গান গেয়ে নেটিজেনদের মন জয় করেছেন এ লাস্যময়ী। পরীমনি গেয়েছেন শিলাদিত্য মৌলিকের ‘হৃৎপিণ্ড’ সিনেমার গান। আর সে ভিডিও শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

ভিডিওতে দেখা গেছে, আলো ছায়ায় পরীমনি গাইছেন ‘আমার ভালোবাসলে না, আমার কাছে দিন ফুরালেও আসলে না’। গানটির মূল শিল্পী মেঘলা দাশগুপ্ত। সুর করেছেন রণজয় ভট্টাচার্য। গানটির শিরোনাম ‘মন কেমনের জন্মদিন’।

ভিডিও প্রকাশের পর তাতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। পরীর প্রশংসা করেছেন অনেকেই। কবির নামের একজন লিখেছেন, ‘অসাধারণ’। নির্মাতা চয়নিকা চৌধুরীও প্রশংসা করে লিখেছেন, ‘পরীমনি দারুণ সব সময়। আহা!’ ফারহান আমির লিখেছেন, ‘গানটিকে ভালোবাসি।’ নাঈম খান লিখেছেন, ‘ওয়াও। ধন্যবাদ।’ তানিয়া খন্দকার লিখেছেন, ‘এতো সুন্দর গান গাইতে পার।’

পরীর গাওয়া গানটি শুনেছেন সুরকার রণজয়। ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে এমনটাই জানা গেছে। বিভিন্ন মাধ্যম থেকে পরীর শেয়ার করা ভিডিওর লিংক পেয়েছেন রণজয়। সেখান থেকেই শুনেছেন তিনি।

পরে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘মন কেমনের জন্মদিন’ গানটিকে বাংলার সবাই ভালোবেসেছেন। সেটা যে বাংলাদেশে পৌঁছবে এবং পরীমনি গাইবেন, ভাবতেই পারিনি! খুব লোভ হচ্ছে বাংলাদেশ আর পরীমনির সঙ্গে কাজ করার।’

নিজের সামাজিক যোগাযোগামাধ্যমে বেশ সরব পরীমনি। ছবি, ভিডিও শেয়ার করে ভক্তদের বিভিন্ন খবর দিয়ে থাকেন তিনি। সম্প্রতি তিনি ঢাকায় ফিরেছেন। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আসছে ডিসেম্বরে অংশ নেবেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার চিত্রায়ণে।