ভেঙে গেল অনুপম রায়ের দ্বিতীয় সংসার

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১১ নভেম্বর ২০২১

ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন, পিয়া চক্রবর্তী এখন থেকে বন্ধু হিসেবেই থাকবেন। স্বামী-স্ত্রী হিসেবে আর থাকছেন না তারা।

২০১৫ সালের ৬ ডিসেম্বর পিয়াকে বিয়ে করেন অনুপম। পিয়া চক্রবর্তী নৃবিজ্ঞানে পিএইচডি করেছেন গ্রেটার নয়ডাব শিব নাডার বিশ্ববিদ্যালয় থেকে। কলেজে পড়ার সময় বন্ধুত্ব হয় অনুপমের সঙ্গে। বন্ধুত্ব থেকে ভালোবাসা, তারপর বিয়ে। এর আগে প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছিল এ সংগীতশিল্পীর।

টুইটারে যৌথ বিবৃতি দিয়েছেন অনুপম-পিয়া। লিখেছেন, ‘আমরা দুজনে মিলে আমাদের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে স্বাধীনভাবে বন্ধু হিসেবে থাকব আমরা। আমাদের এই যাত্রা ছিল নানা অভিজ্ঞতা আর সুন্দর স্মৃতিতে ভরা। আগেও যেমন ভালো বন্ধু ছিলাম আমরা তেমনই থাকব। একে অন্যের সঙ্গে জুড়ে থাকব সব সময়।’

বিবাহবিচ্ছেদকে সম্মানের সঙ্গে দেখার অনুরোধ করেছেন অনুপম রায়। গেল পূজায় একসঙ্গে ছিলেন অনুপম-পিয়া। বছর খানেক আগে এক সাক্ষাৎকারে পিয়া জানিয়েছিলেন, চন্দ্রবিন্দু ব্যান্ডের মাধ্যমেই দুজনের প্রেম হয়েছিল। সে প্রেম তাদের কাছে টেনে এনেছে।

ওপার বাংলার সমসাময়িক গায়ক, গীতিকার ও সুরকার অনুপম রায়। ২০১০ সালে সৃজিত মুখার্জির ‘অটোগ্রাফ’ সিনেমায় ‘আমাকে আমার মতো থাকতে দাও’ ও ‘বেঁচে থাকার গান’ শিরোনামের গান দুটি করে আলোচনায় এসেছিলেন। কলকাতার বাংলা গানের জগতে অন্যতম নাম তিনি।