ঈদে আসছে ব্যাচেলার কোয়ারেন্টাইন

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২২ মে ২০২০

মহামারি করোনার প্রভাবে দেশের জনপ্রিয় সিরিজ নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’-এর সম্প্রচার বন্ধ হলো।  তবে সুখবর এবার ঈদে আসছে "ব্যাচেলার কোয়ারেন্টাইন"।  প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন।  সৌজন্যে PRAN Frooto। পরিচালনার কাজল আরফিন অমি। আজ কাজল আরফিন অমির ফেসবুকে স্ট্যাটাসে এই তথ্য তিনি জানান। 
তিনি লেখেন,প্রিয় দর্শক, আমরা সবাই এখন অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই অস্থির সময়েও, আমরা সকলের কাছ থেকে বিভিন্ন মাধ্যমে এসএমএস পাচ্ছি, ব্যাচেলর পয়েন্ট এর জন্য। ঈদে আপনারা ব্যাচেলর পয়েন্ট অনেক মিস করবেন এ ধরনের প্রচুর ম্যাসেজ আমরা পেয়েছি বিভিন্ন মাধ্যমে, তাই এত অস্থিরতার মধ্যেও শুধুমাত্র আপনাদের জন্য, আমরা ঘরে বসেই চেষ্টা করেছি আপনাদেরকে বিনোদিত করতে, একটি বিশেষ পর্বের মাধ্যমে। আমরা সকলেই আমাদের এই কাজটি ঘরে বসে করেছি, শুধুমাত্র আপনাদের জন্য আসছি, ব্যাচেলার কোয়ারেন্টাইন নিয়ে ঈদের দ্বিতীয় দিন, সৌজন্যে PRAN Frooto


রাজধানীতে বসবাসরত একদল স্বপ্নবাজ তরুণের ব্যাচেলর জীবনের নানা ঘটনা-দুর্ঘটনা আর প্রতিদিনের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা এলভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা প্রমুখ।