সংগীতশিল্পী থেকে চিকিৎসক ঐশী

Online Desk Online Desk
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১৮ অক্টোবর ২০২১

বিনোদন ডেস্কঃ   ১৮ই অক্টোবর (সোমবার) এমবিবিএস পাস করেছেন ঐশী। আজ ঐশীর এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। যেখানে তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন। আর এই স্বপ্ন পূরণ হওয়ায় ঐশীর পরিবারে বইছে আনন্দের বন্যা। বন্ধু-শুভাকাঙক্ষীদের অনেকেই ঐশীকে অভিনন্দনের জোয়ারে ভাসাচ্ছেন।

 এক ফেসবুক পোস্টের মাধ্যমে তার অনুসারীদের বলেন,"আলহামদুলিল্লাহ।  আজকের অনুভূতিগুলো ভাষায় প্রকাশ করা খুবই কঠিন।  সর্বশক্তিমান আল্লাহর রহমতে আজ থেকে আমার নামের পাশে ডাক্তার শব্দটি যুক্ত হয়েছে। আমি ডা. ফাতিমা তুজ যোহরা ঐশী।আমার পরিবার, শিক্ষক এবং বন্ধুদের প্রতি আমার অফুরন্ত কৃতজ্ঞতা।  আমাকে আপনার প্রার্থনায় রাখুন যাতে সামনের পথ সহজ এবং সুন্দর হয়।"

২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন ফাতিমা তুয যাহরা ঐশী। এরপর থেকে দিন যত গেছে এই অঙ্গনে ততই নিজের জায়গা পোক্ত করেছেন নোয়াখালীর এই কন্যা। সেরা গায়িকা হিসেবে ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

উল্লেখ্য, ২০১৫-১৬ সালে বর্ষে ঢাকার শমরিতা মেডিকেল কলেজে ভর্তি হন মেধাবী এই তরুণী। ২০২০ সালের নভেম্বরেই তার পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্ত করোনার কারণে তা পিছিয়ে যায়। অবশেষে পরীক্ষা দিয়ে এই সাফল্য অর্জন করলেন জনপ্রিয় এই গায়িকা।