সেই গৃহবধূর সঙ্গে নৈশভোজে যাবেন শাকিব

Online Desk Online Desk
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১৫ অক্টোবর ২০২১

‘গলুই’ সিনেমার শুটিংয়ে জামালপুরের ব্যস্ত সময় পার করছেন ঢালিউড সিনেমার সুপারস্টার শাকিব খান। নিজ এলাকায় প্রিয় নায়কের শুটিং দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি সুমাইয়া নামে জামালপুরের এক গৃহবধূ। কিন্তু স্বামী তার আবদার না রাখায় এতটাই মনক্ষুণ্ন হয়েছিলেন যে, আত্মহত্যার চেষ্টা করেন সুমাইয়া। 


ঘটনার তিন দিন পর গত বৃহস্পতিবার বিষয়টি প্রকাশ্যে এলে তা মুহূর্তেই দেশব্যাপী ভাইরাল হয়ে যায়। গণমাধ্যমেও সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি নজরে পড়ে শাকিব খানের। 

আর এমন ভক্তকে খুশি করতে সেই সুমাইয়ার সঙ্গে নৈশভোজে অংশ নেওয়ার আগ্রহ ব্যক্ত করেছেন শাকিব খান নিজেই। 

‘গলুই’ ছবির প্রযোজক খোরশেদ আলম খসরু বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।  

প্রযোজক খোরশেদ আলম বলেন, ‘শাকিবকে একনজর দেখার বায়না না মেটানোয় গৃহিণীর আত্মহত্যাচেষ্টার খবরটি আমরা প্রথমে জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি। সেখানে শাকিব খান ও সিনেমার নায়িকা পূজা চেরি দু’জনই উপস্থিত থাকবেন।’

জানা গেছে, জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের বাসিন্দা ইসমাইল।  তার সহধর্মিণী সুমাইয়া।

সুমাইয়ার আত্মহত্যাচেষ্টার খবরে মাদারগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ মাহবুবুল হক জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাইনি।

গৃহিণীর আত্মহত্যাচেষ্টার ঘটনা নিয়ে শাকিব খান গণমাধ্যমে বলেন, ঘটনাটা শোনার পর আমার মন খারাপ হয়েছে খুব। এটা কখনই কাম্য নয়। জীবন সবার আগে। তার পর আবেগ। স্থানীয় প্রশাসনকে বলেছি— ওই দম্পতিকে আমাদের শুটিং সেটে নিয়ে আসতে।