এবার শাকিবকে ছাড়লেন বুবলি!

Online Desk Online Desk
প্রকাশিত: ০২:৫২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

বুবলি মানেই শাকিব খান! এক সময় নিজের প্রতিষ্ঠিত হওয়া এ পরিচয় মুছতে যাচ্ছেন বুবলি। নিজের ক্যারিয়ারে প্রথমবারের মতো শাকিব খানকে ছাড়লেন তিনি। আগামী ১ অক্টোবর শাকিবকে ছাড়াই মুক্তি পেতে যাচ্ছে বুবলির প্রথম ছবি ‘চোখ’।

২০১৬ সালে বসগিরি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করেন একটি বেসরকারি টেলিভিশনের প্রেজেন্টার শবনম ইয়াসমিন বুবলি। সহশিল্পি ছিলেন শাকিব খান। এরপর থেকে বুবলির এখন পর্যন্ত মুক্তি পাওয়া ১০টি সিনেমাতেই নায়ক ছিলেন শাকিব খান। তবে এবার মুক্তি পেতে যাওয়া চোখ চলচ্চিত্রে বুবলির বিপরীতে অভিনয় করেছেন নিরব।


এ বছর মার্চ/ এপ্রিল মাসের দিকে এ ছবির শুটিং হয়। ঈদুল আজহায় ‘চোখ’ রিলিজের পরিকল্পনা ছিল। কিন্তু করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় তা আর সম্ভব হয়নি। দীর্ঘ দেড় বছর পর বড় বাজেটের কোনো ছবি হলে মুক্তি পাচ্ছে। ১ অক্টোবর দেশের ৫০টি সিনেমাহলে মুক্তি পাবে এ চলচ্চিত্র।

সড়ক দুর্ঘটনায় অন্ধ হয়ে যাওয়া যুবককে নিয়ে মূলত চোখ সিনেমার কাহিনী। অপারেশনের মাধ্যমে দুটি নতুন চোখের মাধ্যমে সে আবার দৃষ্টি ফিরে পায়। কিন্তু কিছুদিন পর সে চারপাশে ভৌতিক কিছু দেখতে থাকে। একটা সময় সে তার এই নতুন চোখের রহস্য উন্মোচন করার জন্য নিজেই কাজ করতে থাকে। এই সময় একটা মেয়ের সাথে তার পরিচয় হয়। মেয়েটির মাধ্যমে সে জানতে পারে একটা খুনের কথা। ধীরে ধীরে সে চোখের রহস্য খুঁজতে গিয়ে খুনের রহস্যে জড়িয়ে পড়ে। এভাবে গল্প এগিয়ে যায়।

সিনেমাটির গল্প ও পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। চিত্রনাট্য- অনামিকা মন্ডল, প্রযোজনা করছে- শাপলা মিডিয়া। অভিনয় করেছেন নিরব, রোশান, বুবলি, শহীদুজ্জামান সেলিমসহ আরও অনেকে।