আদালতে পরীমনি

Online Desk Online Desk
প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

মাদক মামলায় হাজিরা দিতে আদালতে এসেছেন চিত্রনায়িকা পরীমনি। বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় আদালতে হাজির হয়েছেন তিনি।

বুধবার মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে হাজিরার দিন ধার্য করা হয়েছে। আদালত প্রাঙণ থেকে ভিড় ঠেলে ১২ নম্বর আদালতে প্রবেশ করেন এ নায়িকা। তার আইনজীবীরা সেখানে উপস্থিত না থাকায় বের হয়ে আসেন পরীমনি।

আদালত থেকে বের হয়ে হাজতখানায় প্রবেশ করেন পরীমনি। পরে তার সঙ্গে দেখা করেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

এদিকে পরীমনির আইনজীবী মো. মজিবুর রহমান জানান, পরীমনির দুইটি গাড়ি, ল্যাপটপ ও মোবাইল চেয়ে আবেদন করবেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার হওয়ার পর এগুলো আলামত হিসেবে জব্দ করা হয়েছিল। দুপুর ১২টার দিকে আদালতে এ বিষয়ে আবেদন করবেন।

বুধবার (৪ আগস্ট) সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে মাদকদ্রব্য উদ্ধার করা হয় এ নায়িকার বাসা থেকে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদের মাদক সম্পৃক্ততার কথা স্বীকার করেন পরীমনি। পরে ৫ আগস্ট তার নামে রাজধানীর বনানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হয়েছেন পরীমনি। এর আগে সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীমনিকে হস্তান্তর করে কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকাল ৯টা ৩৭ মিনিটের দিকে কারাগার থেকে বের হন এ নায়িকা। এ সময় কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।