পরীমনির মুক্তিতে শিল্পী সমিতির সন্তোষ

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৩:১১ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২১

মাদক মামলায় জামিন পেয়েছেন ঢালিউড চিত্রনায়িকা পরীমনি। ১৯ দিন কারাভোগের পর মুক্ত হয়েছেন তিনি। তার মুক্তিতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেক নেটিজেন। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের সয়লাব পরীমনিকে নিয়ে।

পরীমনিকে অভিনন্দন জানিয়েছেন তার অনেক সহকর্মী। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিও সন্তোষ প্রকাশ করেছে পরীমনির মুক্তিকে। সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সময় নিউজকে বলেন, এই মুক্তিতে আমরা সন্তুষ্ট ও খুশি।

এদিকে বুধবার (১ আগস্ট) সকালে পরীমনিকে কারাগার থেকে বাসায় নিয়ে এসেছেন তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী। এ সময় পরীমনির খালুও সঙ্গে ছিলেন। বাসায় এসে বিচ্ছিন্নভাবে মোবাইল ফোনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন এ নায়িকা।

আলাপকালে এ অভিনেত্রী বলেন, ‘সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য জান ফেটে যাচ্ছে। কত যে কি হইছে এগুলো আপনাদের না বলে তো মরতে পারি না।’

তিনি আরও বলেন, ‘অনেকে বলে, আমি এত স্ট্রং কীভাবে হলাম। আমি যদি কিছু করে থাকি তাহলে না আমি দুর্বল থাকব। দুর্বল হওয়ার মতো কিছু করি নাই। কেন আমি মাথানত করব?’

এর আগে বুধবার (১ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৫৮ মিনিটে পরীমনিকে বহনকারী গাড়িটি তার বাসভবনের সামনে পৌঁছায়। ঠিক দুপুর ১টায় সাদা রঙের গাড়ি থেকে নামেন পরীমনি। তার হাতে ফুলের তোড়া দেখা গেছে। এ সময় তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী গাড়িতে ছিলেন। গাড়ি থেকে নেমে সোজা লিফটে উঠে যান পরীমনি।

পরীমনির আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী উপস্থিত সাংবাদিকদের জানান, তিনি জামিনে মুক্তি পেয়েছেন। বিষয়টি বিচারাধীন আছে। আদালতেই মামলাটি নিষ্পত্তি হবে। এ বিষয়ে আমাদের আর কিছু বলার নেই। পরীমনি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত আছেন।

বুধবার (১ সেপ্টেম্বর) ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীমনিকে হস্তান্তর করেন কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকাল ৯টা ৩৭ মিনিটের দিকে কারাগার থেকে বের হন এ নায়িকা। এ সময় কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।