ভিন্ন গল্পের নাটকে ঝড় তুলেছেন নিশো-মেহজাবীন

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ১৯ নভেম্বর ২০২০

টিভি নাটকে সময়ের অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর নাটক মানেই- প্রেম-পাগলামি আর বিরহের সম্মিলন! তবে এবারই প্রথম, এই জুটি এমন নিয়মের বাইরে হাঁটলেন। ‘সানগ্লাস’ নামের একটি নাটকে জোট বাঁধলেন, যেখানে প্রেমের ছিটেফোঁটাও নেই!

নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় নাটকটি প্রকাশ হয় ৫ নভেম্বর, মোশন রক এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। প্রকাশের মাত্র ১১ দিনেই নাটকটি অতিক্রম করে ৫০ লাখ ভিউ! যা এই সময়ে আলোচিত ঘটনা বটে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, নাটকে রোমান্স বা প্রেমের ‘প’-ও নেই। আছে ভরপুর কমেডি! ভাবিনি, দর্শক সেই কাজটাকেই এতোটা ভালোবাসবেন। প্রেমের বাইরে গিয়ে নির্মাণের জন্য এটা অনেক বড় ভরসার বিষয়।

নাটকে নিশো-মেহজাবীন ছাড়াও বাড়তি চমক হিসেবে আছেন জিয়াউল হক পলাশ। নাটকের গল্পে দেখা যায়, আফরান নিশোর সানগ্লাস ভীষণ পছন্দ। তার সংগ্রহে রয়েছে বিভিন্ন সানগ্লাস। তবে আর্থিকভাবে দুর্বল হওয়ায় তার সানগ্লাসগুলোর দামও কম!

অন্যদিকে, মেহজাবীন আইফোন পাগল মেয়ে! ঘুমাতে গেলেও আইফোন ১১ নিয়ে ঘুমায়! ঘটনাক্রমে পলাশের কাছ থেকে অনলাইনের মাধ্যমে অনেক দামি একটি সানগ্লাস কেনেন নিশো। ওই সানগ্লাসের মাধ্যমে মেহজাবীনের সঙ্গে পরিচয়। এভাবেই জমে ওঠে নাটকটির গল্প।