মেয়েবন্ধুকে টিজ, ঢাকা-আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ

প্রকাশিত: মে ১৪, ২০২২, ০২:৪৬ দুপুর
আপডেট: মে ১৪, ২০২২, ০২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে সায়েন্স ল্যাব মোড়ে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ঢাকা কলেজ শিক্ষার্থী সাব্বির হোসেন বলেন, কী নিয়ে ঘটনার সূত্রপাত, তা সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে।


সাকিব নামের আরেক শিক্ষার্থী জানান, বৃহস্পতিবার আইডিয়াল কলেজের এক শিক্ষার্থী তার মেয়েবন্ধুকে সঙ্গে নিয়ে যাওয়ার সময় ঢাকা কলেজের শিক্ষার্থীরা টিজ করে। সেই সূত্র ধরে আজ সংঘর্ষ বাধে। ঢাকা কলেজের দুই শিক্ষার্থী আইডিয়ালে আটকা পড়ে। তারা আইডিয়াল কলেজের প্রিন্সিপালের রুমে আছে।
 
ঢাকা কলেজের শৃঙ্খলা কমিটির সদস্য সহকারী অধ্যাপক আলতাফ হোসেন বলেন, ‘আমরা আমাদের শিক্ষার্থীদের সরিয়ে এনেছি। তবে পরিস্থিতি এখনো উত্তপ্ত। আইডিয়াল কলেজের শিক্ষকরা তাদের ছাত্রদের সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন।’

জানতে চাইলে ঢাকা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর এ টি এম মইনুল হোসেন বলেন, ‘দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ঝামেলা হয়েছিল। আমি শিক্ষকদের পাঠিয়েছি। শিক্ষার্থীরা সরে এসেছে। এখন পরিস্থিতি শান্ত।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়