জবি নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন নেতৃত্বে হাবিবুর-সুমন

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ০৩:২৬ দুপুর
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ০৩:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

রিসাত রহমান, জবি প্রতিনিধিঃ

১৬ জানুয়ারি ২০২২ তারিখে আগামী এক বছরের জন্য নওগাঁ জেলা ছাত্র কল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের হাবিবুর রহমান এবং সাধারণ সম্পাদক ১৩তম ব্যাচ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সুমন সরদার।

এছাড়া আংশিক কমিটিতে সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ নাইম আল আহমেদ এবং যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে মোঃ তোহানুল হক ত্বোহা স্থান পেয়েছেন।


রোববার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ -এর সাথে নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নব-নির্বাচিত কমিটি সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। 

এসময় উপস্থিত ছিলেন আধুনিক ভাষা ইনস্টিটিউট পরিচালক ও নওগাঁ জেলা ছাত্র কল্যাণ পরিষদ জবি-র উপদেষ্টা খন্দকার মোস্তাসির হাসান। 
এসময় নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নব-নির্বাচিত সভাপতি হাবিবুর রহমান  এবং সাধারণ সম্পাদক  সুমন সরদারসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতি দায়িত্ব পেয়ে হাবিবুর রহমান বলেন, আমি কৃতজ্ঞতা জানাচ্ছি শ্রদ্ধেয় উপদেষ্টামন্ডলিদের প্রতি, বিশেষ করে মোন্তাসির রহমান স্যারের উপর আজীবন কৃতজ্ঞ থাকবো আমার উপর এই গুরু দায়িত্ব অর্পন করার জন্য। এছাড়াও প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল ভাই এনং রায়হান বাবু ভাই আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আমি এই সংগঠন পবিত্রতার সাথে পরিচালিত করতে পারি সেই দোয়া সবাই করবেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়