জবিতে সশরীরে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত

প্রকাশিত: জানুয়ারী ১২, ২০২২, ০৭:২৬ বিকাল
আপডেট: জানুয়ারী ১২, ২০২২, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

রিসাত রহমান, জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে সশরীরে ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা কার্যক্রম চলমান রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ‍আগামী ১০ ফেব্রুয়ারি থেকে ২০২০-২১ শিক্ষাবর্ষে সদ্য ভর্তি হওয়া প্রথম বর্ষের ক্লাসও শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের সভাপতিত্বে তার কনফারেন্স কক্ষে 'ক্লাস গ্রহণ' সংক্রান্ত বিষয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন সভায় উপস্থিত একাধিক ডিন ও চেয়ারম্যান। সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সকল অনুষদের ডিন, সকল ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, সকল বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের পরিচালক উপস্থিত ছিলেন। সভা শেষে কলা অনুষদের ডিন রইছ উদ্দিন বলেন, সরকারি নির্দেশনা না দেওয়া পর্যন্ত ক্যাম্পাসে ক্লাস চলবে। উপস্থিত অধিকাংশ শিক্ষক সশরীরে ক্লাস নেওয়ার পক্ষে মত দেন এবং এই সিদ্ধান্ত নেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়