সাভারে গৃহবধূ গণধর্ষণের শিকার

Staff Reporter Staff Reporter
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ১৭ অক্টোবর ২০২০

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারে বিরুলিয়ায় এলাকায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় দুই ধর্ষককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করছে। ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও দুই ধর্ষককে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটককৃত ধর্ষক দুই জন হচ্ছে, বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের রাজু আলী (৩৫) ও আরেক বখাটে যুবক রিয়াজ আলী (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের রাজু আলীর (৩০) সাথে পরিচয় হয় এক গৃহবধূর। ওই গৃহবধূ এলাকার বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। পরিচয়ের একপর্যায়ে গতকাল সকালে ওই গৃহবধূকে মোবাইল ফোনে সামাইর গ্রামে রাজু আলী নিজ ভাড়া বাসায় ডেকে নিয়ে রাজু আলী ও তার আর এক সহযোগী বখাটে যুবক রিয়াজ আলী (২০) জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে একাধিক বার গণধর্ষণ করেন। পরে ওই গৃহবধূ তাদের নির্যাতনে অসুস্থ হয়ে পড়ে ও জ্ঞান ফিরলে চিৎকার দিলে ধর্ষণকারীরা তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার হুমকি দেয়। বিষয়টি জানাজানির একপর্যায়ে স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে ধর্ষণকারী দুই ব্যক্তিকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। ওই গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 গণধর্ষণের শিকার ওই গৃহবধূ ধর্ষণকারী রাজু আলী ও রিয়াজ আলীকে আসামিকে করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এদিকে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সাভারের রাজাশন এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে নিয়ে বিট পুলিশিং সভা করেছে ঢাকা জেলা পুলিশ।সাভার মডেল থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।