গ্রীসে হবিগঞ্জের দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

Staff Reporter Staff Reporter
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : গ্রীসের রাজধানী এথেন্সের আসপোগিরগো এলাকা থেকে হবিগঞ্জের দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে সেখানকার পুলিশ। মঙ্গলবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। নিহতরা হল, জেলার নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল মমিন ও একই গ্রামের নুর হোসেনের পুত্র শাহীন মিয়া। নিহতরা  সেখানকার একটি কন্টেইনারে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহত আব্দুল মমিনের চাচা মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে আসপোগিরগো এলাকায় একটি কন্টেইনারে পাহারাদার হিসেবে কর্মরত ছিলেন আব্দুল মমিন। সম্প্রতি মমিনের কাছে গিয়ে একই কাজেযাগ দেন শাহীনও।  রসোমবার দিবাগত রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা একজনের মাথায় এবং অন্যজনের গলায় গুলি করে হত্যা করে। সকালে স্থানীয়রা দুই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর  দেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিন বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তবে পরিবারের পক্ষ থেকে মরদেহ দেশে আনার জন্য সহযোগিতা চাইলে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। গ্রীস ছাত্রলীগের সভাপতি জায়েদ খান বলেন, দু’টি কন্টেইনারে ডাকাতির প্রস্তুতি  নেয় দুবর্ৃৃত্তরা। সে সময় মমিন ও শাহীন বাধা দিলে তাদের গুলি করে হত্যা করা হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এনিয়ে গ্রীস পুলিশ তদন্ত করছে বলেও জানান তিনি।