টঙ্গীতে ডিস অফিসে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ৩

Online Desk Online Desk
প্রকাশিত: ০৫:১১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর পূর্ব থানাধীন আলেরটেক এলাকায় গত মঙ্গলবার রাতে ডিস অফিসে একদল কিশোর হামলা চালিয়ে একজনকে ছুরিকাঘাত করে হত্যা ও ৩ জনকে আহত করেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ডিস ব্যবসায়ী মিঠুর ডিসের দোকানে বসে ৪ বন্ধু মিলন, সালাউদ্দিন প্রিন্স, টিটু ও সালাউদ্দিন সালু কথা বলছিল। এ সময় রুপবানের মারটেক (ভূইয়াপাড়া স্পট) এলাকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী শামীমের নেতৃত্বে প্রায় অর্ধ-শতাধিক কিশোর অতর্কিতে হামলা চালিয়ে প্রথমে প্রিন্সকে ছুরি দিয়ে আঘাত করে। এসময় মিলন, টিটু ও সালু তাদের বাঁধা দিলে সন্ত্রাসীরা মিলনকে ছুরিকাঘাত করে। এতে মিলন ঢলে পড়লে প্রিন্স, টিটু ও সালু পালাতে গেলে তাদেরও কুপিয়ে আহত করে। পরে প্রিন্স, সালু ও টিটুর চিৎকারে আশপাশের লোকজন এসে রাত সাড়ে ১০টায় মিলন ও প্রিন্সকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার মিলনকে মৃত ঘোষণা করেন এবং প্রিন্সকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপরদিকে টিটু ও সালুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

নিহত মিলনের আত্মীয়-স্বজনরা জানান, আলেরটেক এলাকার বাসিন্দা আ: মালেকের ছেলে মিলন স্থানীয় একটি ওয়াশিং কারখানায় কাজ করে আসছিলো। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, কি নিয়ে হত্যাকান্ড ঘটেছে সেটি জানা যায়নি। তদন্তপূর্বক দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।