বগুড়ায় ছিনতাই হওয়া ব্যাংকের ভল্টের চাবিসহ ব্যাগ উদ্ধার

Online Desk Online Desk
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ০৬ মে ২০২০

বগুড়ার শাজাহানপুরে সোনালী ব্যাংকের দুই কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ছিনতাই করা ভল্টের চাবিসহ অন্যান্য জিনিসপত্র পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাজাপুর উত্তরপাড়া এলাকায় একটি বাগানের ভেতর থেকে চাবিসহ এসব জিনিসপত্র উদ্ধার করা হয়।

শাজাহানপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ডেভিড হিমাদ্রী বর্মা জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলার সাজাপুর উত্তরপাড়া এলাকায় ভাদাই খালের দক্ষিণ পাশে স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিকের বাগানে যায় পুলিশ। পরে সেখান থেকে পরিত্যাক্ত অবস্থায় ম্যাকস ও ড্রিম অ্যাপেল লেখা কালো রংয়ের দুটি হ্যান্ড ব্যাগ ও একটি পিপিই উদ্ধার করা হয়। ব্যাগ দুটির ভেতর একগুচ্ছ চাবি, মতিউর রহমান নামে এক ব্যক্তির আইডি কার্ড, চেকবই, মোটরসাইকেলের কাগজপত্র, মোবাইলের কভার, অপরিচিত ব্যক্তির দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, একটি পার্স ব্যাগ, কমলা, কালো ও ধুসর রংয়ের তিনটি মাস্ক এবং এক ফাইল সেপনিল হ্যান্ড স্যানিটাইজার পাওয়া গেছে।

এর আগে মঙ্গলবার (৫ মে) সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর সড়কের শাজাহানপুর উপজেলার জোড়া কৃষি কলেজের সামনে মোটরসাইকেল থামিয়ে সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার মতিউর রহমান এবং সিনিয়র অফিসার আতাউর রহমানকে ছুরিকাঘাত করে ব্যাংকের ভল্টের চাবিসহ ব্যাগ ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়।

উদ্ধার হওয়া জিনিসপত্র ছিনতাইয়ের শিকার ব্যাংক কর্মকর্তার বলে নিশ্চিত করেছেন শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন।