গাংনীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত

Online Desk Online Desk
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০২ আগষ্ট ২০২০

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী-নিশিপুর গো-হাটের পাশে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত হয়েছে। আজ রোববার সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৮) ও চরগোয়ালগ্রামের আব্দুল আল হক সর্দ্দারের ছেলে আক্তারুজ্জামান (২৫)।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্রজপুর গ্রামের আন্টু মিয়া জানান, মকবুল হোসেনের মোটরসাইকেল করে তারা দুই জন বাড়ি থেকে বামন্দী যাচ্ছিলেন। পথিমধ্যে চর গোয়াল গ্রামের আক্তারুজ্জামান তাদের মোটরসাইকেলে চেপে বসে বামন্দী পৌঁছে দিতে বলেন। দুই আরোহী নিয়ে মকবুল হোসেন বাইক চালিয়ে বামন্দী-নিশিপুর গো-হাটে প্রবেশের সময় রাস্তায় কাদা মাখা থাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তায় ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মকবুল ও আক্তারুজ্জামান ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। প্রাণে বেঁচে যান আন্টু।

স্থানীয়রা জানান, ট্রাক ওয়াশ ও বৃষ্টির পানি কাদা জমে রাস্তায় সব সময় পিচ্ছিল থাকে। এ কারণে প্রায়ই যানবাহন পিছলে দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক মকবুল হোসেন এ কাদাপানিতে পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ঘটে মর্মান্তিত এ দুর্ঘটনা।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, মরদহ, মোটরসাইকেল ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার প্রাথমিক তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।