ইয়াবাসহ বিভিন্ন অভিযোগে সারিয়াকান্দিতে আটক

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:৫৯ রাত
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: গাজা ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন এবং কারবারিসহ বিভিন্ন অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের দেবডাঙ্গা গ্রামের মৃত জয়নাল আকন্দের ছেলে হান্নান আকন্দ (২৭), ফুলবাড়ী ইউনিয়নের চর হরিনা গ্রামের বাদশা তরফদারের ছেলে তুহিন মিয়া (২৮), আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়ার্ড কলোনী গ্রামের দুলাল মন্ডলের ছেলে বিজয় মন্ডল (১৯) এবং সদর ইউনিয়নের দিঘলকান্দি মধ্যপাড়া গ্রামের দুদু প্রাং এর ছেলে সুজ্জল মিয়া (২৩)।

সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক জানে আলম জানান, গত সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে হান্নান আকন্দের নিকট থেকে ১০ পুরিয়া গাঁজা, তুহিন মিয়ার নিকট থেকে ৫ পিস ইয়াবা যার ওজন ৫ গ্রাম এবং সুজ্জল মিয়ার নিকট থেকে ৪ পিস নেশাজাতীয় ইনজেকশন অ্যাম্পুল উদ্ধার করা হয়েছে । গ্রেফতার বিজয় মন্ডল নারী ও শিশু নির্যাতন মামলার আসামী।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী জানান, গ্রেফতার আসামীদের আজ মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়