সাপাহারে মায়ের উপর অভিমান করে তরুণীর আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:৫০ রাত
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ১০:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মায়ের উপর অভিমান করে খুশি আক্তার (১৮) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। খুশি সাপাহার উপজেলার বাবুপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

সাপাহার থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্থানীয় মাদ্রাসার একাদশ শ্রেণীতে পড়ুয়া খুশি আক্তার আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে মায়ের মায়ের সাথে রাগারাগি করে তার ঘরে ঘুমিয়ে পড়ে। তার বাবা কাজ করতে মাঠে য়ায় এবং মা বাসার বিভিন্ন কাজে ব্যস্ত থাকে। দুপুরে তার বাবা বাসায় ফিরে মেয়ের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে।

পরে লোকজন ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে ফানের সাথে মেয়েকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে তার বাবা ও মা চিৎকার শুরু করে। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে বিষয়টি স্থানীয় থানায় জানালে বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ ঘটনা স্থলে গিয়ে গলায় ফাঁস লাগানো খুশি আক্তারের মরা দেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। প্রাথমিকভাবে এবিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়