নন্দীগ্রামে পুলিশ দেখেই তিন বন্ধুর দৌড়, ইয়াবাসহ আটক

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০৬:৫০ বিকাল
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ১২:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: নন্দীগ্রামে ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার হিন্দুপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০ পিস ইয়াবা ট্যাবলেট। এ ব্যাপারে ওইদিনই থানার এসআই মো. শরিফুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো-বুড়ইল ইউনিয়নের ধুন্দার খাসপাড়ার শাজাহান আলীর ছেলে সুলতান হোসেন (২৬), ধুন্দার স্কুলপাড়ার রফিকুল ইসলামের ছেলে আলী আজম (২২) এবং একই এলাকার কুদ্দুস আলীর ছেলে জাকারিয়া হোসেন (১৯)। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

থানার এএসআই মিন্টুর রহমান জানান, গ্রেফতারকৃত তিনজনের মধ্যে সুলতানই প্রধান মাদক কারবারি। আলী আজম ভাড়ায় মোটরসাইকেলের চালক এবং জাকারিয়া ইয়াবা বিক্রি করে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, এ উপজেলায় মাদক কারবারিদের ঠাঁই হবে না। মাদক বিরোধী অভিযান চলমান আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়