স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা করায় প্রাণনাশের হুমকি

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:৪১ বিকাল
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরগুনা প্রতিনিধি : বরগুনায় বামনায় নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হওয়ার পর তা তুলে নিতে প্রাণনাশের হুমকি দিচ্ছেন অভিযুক্তরা। এতে নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগীর পরিবার।

বামনার খোলপটুয়া এলাকার আবদুল হাই সিকদারের ছেলে রিমন (২২) প্রায়ই ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করতেন। গত বছরের ২০ নভেম্বর সকালে চেতনানাশক ওষুধ ব্যবহার করে মোটরসাইকেলে করে ওইছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ৮ ডিসেম্বর বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়। এরপর থেকেই নানাভাবে ভুক্তভোগীর পরিবারকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।

এ বিষয়ে মামলার বাদী বলেন, আমরা ন্যায় বিচার পাওয়ার আশায় মামলা করেছিলাম। এখন উল্টো অভিযুক্তরা আমাদের এলাকাছাড়া ও প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমরা চরম নিরাপত্তাহীনতায় আছি।

তিনি বলেন, বাকাবিল্লাহ মেম্বার, তমাল তালুকদার, আয়নালসহ আরও অনেকে আমাদের সরাসরি হুমকি দিচ্ছে। আমরা এলাকা ছেড়ে বরগুনায় এসে রাস্তায় রাস্তায় ঘুরছি। আমরা এই ঘটনার বিচার চাই এবং জীবনের নিরাপত্তা চাই।

এ বিষয়ে জেলা ডিবি পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম মিলন বলেন, মামলাটি ডিবি তদন্ত করছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া মামলা তুলে নিতে কেউ যদি হুমকি দিয়ে থাকে, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়