নবীনগরের পাগলীকে ধর্ষণ গ্রেফতার ২

Staff Reporter Staff Reporter
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ৩০ জুন ২০২০

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে থোল্লাকান্দি গনিশাহর মাজারের কাছে এক মানসিক ভারসাম্যহীন নারী (২৫) গত কয়েক মাস যাবৎ গণধর্ষণের শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন ওই নারী এখন সন্তান সম্ভাবা। স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৭ জুন দিবাগত রাতে প্রতিদিনের মতো স্থানীয় ধর্ষকরা তাকে ধর্ষণ করতে গেলে রিনা বেগম নামে গনিশাহর মাজারে এক পরিচ্ছন্নতা কর্মী স্থানীয়দের নিয়ে অভিযুক্ত ২ ধর্ষককে আটক করে। পরে খবর পেয়ে নবীনগর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে অভিযুক্ত ২ ধর্ষককে  গ্রেফতার করে থানা নিয়ে আসে।
থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ২ ধর্ষক হচ্ছে, আক্কেল মিয়া (২২) ও আব্দুল হালিম (৬৫) সর্ব সাং থোল্লাকান্দি গনিশাহর মাজার সংলগ্ন।অভিযোগ সূত্রে জানা যায়, গত কয়েক মাস আগে সিলেট থেকে একটি পরিবারের সাথে মানসিক ভারসাম্যহীন ওই নারী উপজেলার থোল্লাকান্দি গ্রামের গনিশাহর মাজার জিয়ারত করতে আসেন।এরপর পরিবারটি চলে গেলেও অল্পবয়সী মানসিক ভারসাম্যহীন ওই নারীটি  মাজার এলাকাতেই থেকে যায়।জানা যায়, এরপর থেকে কয়েক জন অমানুষের লালসার শিকার হয় এই মানসিক ভারসাম্যহীন নারীটি।

গত ২৭ জুন দিবাগত রাতে প্রতিদিনের মত পালাক্রমে ধর্ষণ করার সময় আক্কেল মিয়া  ও আব্দুল হালিমকে আটক করে এলাকাবাসী।নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রনোজিত রায় জানান, ধর্ষণের ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার মানসিক ভারসাম্যহীন ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে  পাঠানো হয়েছে।