রাবিতে তুচ্ছ ঘটনায় মারামারি ছাত্রলীগ নেতাসহ আহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ০৬, ২০২২, ১০:৪৩ রাত
আপডেট: ডিসেম্বর ০৬, ২০২২, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে ছাত্রলীগ নেতাসহ তিনজন আহত হয়েছেন। গত সোমবার দিনগত রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মতিহার হলের গেইমস রুমে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলেন- ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও তানভির এবং ফাইন্যান্স বিভাগের শেখ উৎস।

হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, হলের গেইমস রুমে ক্যারামবোর্ড ও টেবিল টেনিস খেলার সময় উচ্চস্বরে কথা বলাকে কেন্দ্র আরিফুল ইসলাম ও তানভিরের সঙ্গে ফাইন্যান্স বিভাগের শেখ উৎসর বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে তাদের তিনজনেরই মাথায় আঘাত লাগে। পরে তাদের বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নেয়া হলে চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান।

হল প্রাধ্যক্ষ এম নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর আমরা অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আহত শিক্ষার্থীদের খোঁজ খবর রাখছি। হল প্রশাসন তদন্ত কমিটি গঠন করবে। এছাড়া কাল ইতিহাস ও ফাইন্যান্স বিভাগের শিক্ষকরা আলোচনায় বসবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়