শিবগঞ্জের তিন ইউনিয়নে চুরি রোধে মোকামতলাসহ ১৯ পয়েন্টে পাহারার ব্যবস্থা

প্রকাশিত: ডিসেম্বর ০২, ২০২২, ১১:০৫ রাত
আপডেট: ডিসেম্বর ০২, ২০২২, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি: চুরি প্রতিরোধে বগুড়ার মোকামতলাসহ ৩ ইউনিয়নে রাতে ১৯ পয়েন্টে পাহারার ব্যবস্থা করা হয়েছে। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যেগে ওই পাহাড়ার ব্যবস্থা করা হয়।

সৈয়দপুর, দেউলি, মোকামতলা ইউনিয়নে রহবল, বড়িয়াহাট, আমজানী, আমঝুপি, মুরাদপুর, চৌকিরঘাট, জাবারিপুর, বাদারপুর, বন্দরসহ ১৯টি পয়েন্ট। গত ২ সপ্তাহ ধরে ওই পয়েন্ট গুলোতে রাতে পাহারা চলছে। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল জানান, রাতে পাহারার স্থান গুলো ছোট বড় বন্দর ও বাজার এলাকা। এছাড়া মোকামতলা বাজার ও বন্দরে ৬টি স্থানে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে আরও স্থাপন করার প্রক্রিয়া চলছে।

এলাকায় চুরি, ডাকাতি, গরু চুরি প্রতিরোধে পাহারার ব্যবস্থা করা হয়। সংশ্লিষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ব্যবসায়ীদের উদ্যেগে ওই পাহারার ব্যবস্থা করা হয়েছে। পাহারার স্থানে নৈশ প্রহরী ও গ্রাম পুলিশের সমন্বয়ে পাহারা চলছে। দেউলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জানান, রাতে পাহারার ব্যবস্থার পর থেকে এলাকায় চুরির সংবাদ কানে আসেনি।

মোকামতলা উইনয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব জানান, আগে প্রায় চুরির ঘটনা ঘটত। পাহারা ও সিসি টিভি স্থাপনের পর চুরির ঘটনা ঘটেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়