বগুড়ায় পেট্রল পাম্পে আগুন

দুটি ট্যাংক লড়ি ও ট্রাক ভস্মীভূত

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০৯:৩৯ রাত
আপডেট: নভেম্বর ২৯, ২০২২, ১২:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরের উপকন্ঠে পুরান বগুড়ায় নর্থবেঙ্গল পেট্রল পাম্পে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে পেট্রল পাম্পে থাকা একটি খালি তেলের লড়ি ও একটি ট্রাকে আগুন লেগে ভস্মীভূত হয়েছে। আজ (২৮নভেম্বর) সোমবার রাতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী পুরান বগুড়ার সিটি মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মাইদুল ইসলাম জানান, রাত ৮ টা ২৫ মিনিটের দিকে পুরান বগুড়া তিন মাথা থেকে একশ’ গজ উত্তরে রংপুর-ঢাকা মহাসড়কের পাশে রতন বাবুর মালিকানাধীন ওই পাম্পে কয়েকটি ট্রাক ও লড়িতে আগুন লাগে।এরপর আগুন ছড়িয়ে পড়ে। আগুনে ট্রাক ও লড়ি ভস্মিভূত হয়। আগুন লাগার পর পরই ফায়ার সার্ভিস চেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়া হয়। এরপর খবর পেয়ে দ্রুত ফায়ার কর্মিরা এসে আগুন নেভানোর কাজ শুরু করে। প্রায় আধাঘন্টা ধরে চেষ্টার পর ফায়ারকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: আব্দুল হালিম জানান, আগুনে একটি খালি তেলের লড়ি ও একটি ট্রাক ভস্মিভূত হয়েছে। তবে দ্রুত ফায়ার কর্মীরা পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করলে ২০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রনণ  আসে। তবে আগুনে কেউ হতাহত হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়