লালমনিরহাটে বিএনপির কর্মী নিয়ে আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে: আসাদুল হাবীব দুলু

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৯:২২ রাত
আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ১২:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি: বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু বলেছেন, আদিতমারীতে আওয়ামী লীগ যে কমিটি করেছে সেই কমিটির সভাপতি বিএনপি করতেন। ওই কমিটির তিনজন সহ-সভাপতি বিএনপি’র লোক। কত দেউলিয়া হয়ে গেছে আওয়ামী লীগ। এখন আওয়ামী লীগকেও বিএনপি চালায়। গত বৃহস্পতিবার রাতে লালমনিরহাটের আদিতমারী উপজেলা বিএনপি’র এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আসাদুল হাবিব দুলু আরও বলেন, আমি কিছুদিন আগে এখানে এক জনসভায় বলেছিলাম, মন্ত্রী হয়েছেন দল চালাতে পারেন না। ঠিক তাই হয়েছে, আদিতমারীতে আওয়ামী লীগের সম্মেলন হলেও কমিটি দিতে পারেনি। প্রথমে সার্কিট হাউজ, তারপর ঢাকা অবশেষে তিস্তা ব্যারাজে গিয়ে কমিটি করা হয়।

সেই কমিটির প্রধানও আমাদের বিএনপি’র লোক। কর্মিসভায় আদিতমারী উপজেলা বিএনপির আহবায়ক আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাবলা, সহ সভাপতি রোকন উদ্দিন বাবুল ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মমিনুল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়