বগুড়ায় ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে দু’জন নিহত

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৯:০৯ রাত
আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ১২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: গত বৃহস্পতিবার রাতে রংপুর-বগুড়া মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছে।

পুলিশ সূত্র জানায়, নিহতরা হলো, বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা দক্ষিণপাড়া গ্রামের মৃত ধুলু মিয়ার ছেলে সজল মিয়া (৫০) ও গোকুল ইউনিয়নের বাঘোপাড়া উত্তরপাড়া গ্রামের আজমল হোসাইনের ছেলে গালিব হোসাইন (১৮)।এছাড়া গুরুতর আহত সিএনজি অটোরিকশা চালক মো. বকুল (৩২)কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সিএনজি চালিত অটোরিকশাটি বগুড়া শহর থেকে মহাস্থান দিকে যাচ্ছিলো। রাত সাড়ে ১০ টার দিকে ঠেঙ্গামারা এলাকায় রংপুর দিক থেকে আসা বিপরীতমুখি একটি ট্রাকের সাথে অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সায় থাকা যাত্রী সজল ও গালিবসহ কয়েকজন আহত হয়। পরে সজলকে টিএমএসএস হাসপাতালে নেওয়া হয়। কিন্তু পরে সেখান থেকে তাকে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে সজলের মৃত্যু হয়।

এ ছাড়া গালিব কাজ শেষে ওই অটোরিক্সা করে বাড়ি ফিরছিলেন। ওই দুর্ঘটনায় গালিব গুরুতর আহত হলে তাকেও  টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে রাত দেড়টার দিকে তারও মৃত্যু হয়। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আলম সিদ্দিকী জানান, গত বৃহস্পতিবার রাতে ঠেঙ্গামারা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এতে ওই ২ জন নিহত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়