মিঠাপুকুরে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মাহমুূদ গ্রেফতার

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৮:৪৯ রাত
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৮:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপকুর উপজেলার চাঞ্চল্যকর মুকুল হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাহমুদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মিঠাপুকুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) উপজেলার বাতাসন দুর্গাপুর গ্রাম থেকে তাকে  গ্রেফতার করে।

মিঠাপুকুর ও পীরগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত এএসপি মোঃ কামরুজ্জামান জানান, আসামি মোঃ মাহমুদ হোসেন  (৪৫) ২০০২ সালের ২৪ ফেব্রুয়ারি মুকুল মিয়াকে অপহরণ করার পর অন্ডকোষ কেটে হত্যা করে। এরপর তার মরদেহ নুরপুর এলাকার একটি বিলে (জলাশয়) ফেলে দেয়।  এঘটনায় দায়ের করা মামলায় ২০২২ সালের ২ জুন মাহমুদ হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন। মাহমুদ  উপজেলার লালচন্দ্রপুর গ্রামের  মোস্তাফিজুর মাস্টারের ছেলে। ডি সার্কেলের (মিঠাপুকুর - পীরগঞ্জ) এএসপি মোঃ কামরুজ্জামান বলেন, গোপন সংবাদ পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বাতাসন এলাকা থেকে মাহমুদ হোসেনকে গ্রেফতার করে। সে মামলার পর থেকে পালিয়ে বেড়াচ্ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়