সাঘাটার ঘুড়িদহ ইউপি নির্বাচন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১১ জন

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৮:১৮ রাত
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

সাঘাটা(গাইবান্ধা) প্রতিনিধি: আগামী ২৯ ডিসেম্বর গাইবান্ধার সাঘাটা উপজেলার ৬ নং ঘুড়িদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তারিখ নির্ধারণ করে তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ১ ডিসেম্বরের মধ্যে প্রার্থীদের মনোনয়ন পত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দিতে বলা হয়েছে।

নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। বিশেষ করে করে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন। এই ইউনিয়নে এবার দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আওয়ামী লীগের ১১ জনের নাম শোনা যাচ্ছে।

তারা হলেন- ঘুড়িদহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাঘাটা প্রেস ক্লাবের সাবেক সভাপতি জয়নুল আবেদীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও পল্লীবিদ্যুৎ বিভাগের বিশিষ্ট ঠিকাদার ইঞ্জিনিয়ার রাজেশ চন্দ্র সিংহ, পল্লীবিদ্যুৎ বিভাগের বিশিষ্ট ঠিকাদার দুলু মন্ডল, একই বিভাগের ঠিকাদার হিমেল মন্ডল, প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার ভাগ্নে জাকির হোসেন, ঘুড়িদহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা বজলার রহমান টিয়া, সাবেক ছাত্রনেতা নুরুন্নবী বেপারী ও সাবেক ইউপি সদস্য জামিল উদ্দিন মন্ডল এবং সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম।

সম্ভাব্য এসমস্ত প্রার্থীরা প্রতিদিন এলাকায় এলাকায় গিয়ে জনসাধারণের কাছে নিজেদের জন্য দোয়া কামনা করছেন। এদিকে আওয়ামী লীগ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাঘাটা উপজেলা বিএনপি’র সদস্য সচিব সেলিম আহম্মেদ তুলিপ, উপজেলা বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে গাইবান্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমানের স্ত্রী সাবিয়া বেগমের নাম শোনা যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়