কাহালুতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে যুবককে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৭:০৮ বিকাল
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালুতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে উপর্যুপরী ছুরিকাঘাতে নায়েব আলী (৩০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার (২৫ নভেম্বর) এই হত্যার ঘটনা ঘটে। নিহত নায়েব কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ওলাহালী গ্রামের আবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা আড়াইটার দিকে বন্ধু জাহিদ ও হাবিল নায়েব আলীকে মাদক সেবনের কথা বলে বাড়ি থেকে কাহালুর ডুমুরগ্রামের চকতডোমা এলাকায় একটি পুকুরপাড়ে ডেকে আনে। এরপর সেখানে পাওনা টাকা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে জাহিদ নায়েব আলীকে তার উরুসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরীভাবে ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণের কারনে ঘটনাস্থলেই নায়েব আলীর মৃত্যু ঘটে।

স্থানীয় সূত্র আরও জানায়, গত ৪ দিন আগে জাহিদ একটি ভ্যান বিক্রি করে। ভ্যান বিক্রির টাকা থেকে নায়েব জাহিদের কাছ থেকে কিছু টাকা ধার নিয়েছিল। কিন্তু পরবর্তীতে সে ওই টাকা পরিশোধ করছিল না। পরে এ নিয়ে তাদের বিরোধ বাধে। এ বিরোধের জের ধরে জাহিদ হাবিলের সহযোগিতায় নায়েবকে সেখানে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে।

খবর পেয়ে কাহালু থানার ওসি  ঘটনাস্থল পরিদর্শন করেন। ময়না তদন্তের জন্য তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়