বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ৬

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৫:২২ বিকাল
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ৬ জন আহত হয়েছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয়পক্ষই আর্জেন্টিনা সমর্থক বলে জানা গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক ৬টায় উপজেলার চাপিলা ইউনিয়নের মিল্কি বাজারে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল হকের ভাই শাহিন, চাচাতো ভাই আত্বাব আলী ও ছফর মোল্লা। অপরদিকে রাজ্জাক আলীর ছেলে সাইফুল ইসলাম, সামাদ হোসেন ও ছোট ভাই আবু বক্কর।

জানা যায়, মিল্কি বাজারের দক্ষিণ পাশে চাপিলা ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল হকের ভাই,ভাতিজা ও তার সমর্থকরা তাদের নিজস্ব জায়গার ওপর প্রজেক্টরের মাধ্যমে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে আসছে। অপরদিকে বাজারের উত্তর পাশে একই এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক রাজ্জাক আলীর ছেলে সাইফুল ইসলাম, সামাদ হোসেন ও তার সমর্থকরা প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখছিলো। উভয় পক্ষই আর্জেন্টিনার সমর্থক।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় সামসুল হক বাজারে চা খেতে গেলে তার সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন সামাদ ও সাইফুল। দ্বন্দ্বের এক পর্যায়ে সামসুল হকের প্রজেক্টরে খেলা পরিচালনা করতে নিষেধ করে সামাদ। তর্ক-বিতর্ক করতে করতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থলেই উভয় পক্ষের ৬ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, এ সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়