সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১২:২৫ দুপুর
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ১২:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় ফাহিম আহমদ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও চারযাত্রী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার জগন্নাথপুর সড়কের পূর্ব চান্দশিরকাপন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিম ওই উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে। তিনি বিশ্বনাথ সরকারি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, ফাহিম এইচএসসি পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বিশ্বনাথ পৌর শহরের একটি কেন্দ্রে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, ফাহিম এইচএসসি পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বিশ্বনাথ পৌর শহরের একটি কেন্দ্রে যাচ্ছিলেন। এতে অটোরিকশায় থাকা ফাহিমসহ পাঁচ যাত্রী আহত হন। তাদের মধ্যে ফাহিমকে গুরুতর আহতাবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়