সুনামগঞ্জে আন্তঃজেলা ধর্মঘটের ডাক পরিবহন মালিক সমিতির

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১১:৫৩ দুপুর
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৫:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জে আবারও আন্তঃজেলা ধর্মঘটের ডাক দিয়েছে পরিবহন মালিক সমিতি। সড়কে দাঁড়িয়ে থাকা বাস পুলিশ কর্তৃক আটকের প্রতিবাদে এ ধর্মঘট। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে শ্রমিকদের কর্মবিরতি বিষয়টি নিশ্চিত করেন জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেজাউল কবির।

সুনামগঞ্জ জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেজাউল কবীর বলেন, শ্রমিকদের দীর্ঘদিনের দাবি ছিল, টার্মিনাল সংস্কার করা ও টার্মিনালের পুকুরের মাটি ভরাট করে বাস ও মিনিবাস রাখার জায়গা বৃদ্ধি করা। কিন্তু আজ পর্যন্ত এই দাবি বাস্তবায়ন হয়নি। তাই জেলার সব পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ কর্মবিরতির ডাক দিয়েছেন।

এদিকে কোনো পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করে দূরপাল্লার বাস বন্ধ করে কর্মবিরতির কারণে বন্ধ রয়েছে সকল টিকিট কাউন্টারও। যাত্রী নিতে সন্ধ্যার পর কোনো বাস শহরে ঢোকেনি। খালি পড়ে রয়েছে স্ট্যান্ড। এ কারণে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জুয়েল মিয়া বলেন, আন্তঃজেলা বাস রাখার জায়গা নেই টার্মিনালে এটি নতুন সমস্যা নয়। অনেক পুরনো সমস্যা। অথচ এ বিষয়ে কেউ কোনও গুরুত্ব দিচ্ছেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়