ইউপি সদস্যকে কুপিয়ে জখম , হাসপাতালে ভর্তি

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৬:২২ বিকাল
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে এক ইউপি সদস্যকে দুর্বৃত্তরা কুপিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর এলাকায় এ ঘটনায় আহত মন্নান খালাসী (৫৫) পেয়ারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও পেয়ারপুর গ্রামের মৃত হাসেন খালাসীর ছেলে।

স্বজনরা জানায়, সন্ধ্যায় ব্যক্তিগত কাজ শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন পেয়ারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মন্নান খালাসী। বাড়ির কাছাকাছি পেয়ারপুর গ্রামের তালুকদার ব্রিজের কাছে আসলে একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে মন্নানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। মন্নানের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা ওই ইউপি সদস্যকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। ইউপি সদস্যের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. আরেফিন জাহিন। এদিকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়