আদমদীঘিতে ককটেল হামলা : বিএনপি’র ৩৭ জনের নামে মামলা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৩:১২ দুপুর
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৩:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল নিক্ষেপ ঘটনায় উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার ও সম্পাদক আবু হাসানসহ বিএনপির ৩৭ নেতাকর্মীর নাম উল্লেখ মামলা দায়ের করা হয়েছে।

গত বুধবার ২৩ নভেম্বর রাতে আদমদীঘি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বাদি হয়ে এই মামলা দায়ের করেন। এদিকে ওই ককটেল নিক্ষেপ হামলা ঘটনায় পুলিশ রাতে আদমদীঘির বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের বাসায় বাসায় অভিযান চালিয়ে নিস্ফল হয়েছেন কাউকে গ্রেফতার করতে পারেনি। 

গত বুধবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলে পরপর ৪টি ককটেল নিক্ষেপ করা হয়। এরমধ্যে দুটি ককটেল বিষ্ফোরণ ঘটলে ছাত্রলীগের পাঁচজন নেতা আহত হন। এতে আতঙ্কে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় আদমদীঘি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বাদি হয়ে থানায় আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার ও সাধারণ সম্পাদক আবু হাসানসহ ৩৭ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো অনেকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মামলা দায়ের নিশ্চিত করে বলেন, রাতে অনেকের বাসায় অভিযান চালিয়ে গ্রেফতার করা যায়নি। তবে আসামীদের গ্রেফতার তৎপরতা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়