ধুনটে বিএনপি’র ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা, গ্রেফতার ২

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০২:১৮ দুপুর
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০২:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপি ও সহযোগী সংগঠনের ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি ককটেল, লাঠি, ইটের ভাঙা টুকরা ও বিষ্ফোরিত ককটেলের উপাদান জব্দ করেছে।  

এদিকে নাশকতাকালে ঘটনাস্থল থেকে উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম (৪৪) ও এলাঙ্গী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল হোসেনকে (৩৮) আটক করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন খান বাদি হয়ে এ মামলা করেন। ওই মামলায় ধুনট উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল আলম মামুনসহ ৪৬ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। পরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ধুনট থানা থেকে রেজাউল ও উজ্জ্বলকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, বুধবার রাতে ধুনট-শেরপুর পাকা সড়কের পাশে উপজেলার উল্লাপাড়া এলাকায় একটি চাতালে বসে কিছু লোকজন নাশকতার উদ্দেশ্যে একত্রিত হয়ে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে থানার উপ-পরিদর্শক রুহুল আমিন খান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। এসময় সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে নাশকতা সৃষ্টিকারীরা পালিয়ে যায়। থানা পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলার অলোয়া গ্রামের সোলায়মান হোসেনের ছেলে বিএনপি নেতা রেজাউল করিম ও নলডাঙ্গা গ্রামের সোলায়মান প্রামানিকের ছেলে যুবদল নেতা উজ্জ্বল হোসেনকে আটক করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, নাশকতা সৃষ্টিকালে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়