নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান তিন দিনের রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০১:০৪ দুপুর
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০১:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাই ফয়সাল আহমেদ ফটিকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল বুধবার দুপুরে নলডাঙ্গা আমলী আদালতের বিচারক আশরাফুন নাহার রিটা এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাইদের পিটুনিতে আহত উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন গত ২৩ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় আসাদ ও তার দুই ভাইসহ অজ্ঞাতদের আসামি করে ছাত্রলীগ নেতার মা নলডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর চেয়ারম্যান আসাদ তার ভাই ফয়সালসহ আত্মগোপনে থাকলেও ছোট ভাই আলীম শাহ পুলিশের হাতে আটক হয়। পরে গত ৪ অক্টোবর উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জন্য জামিন নিয়ে চেয়ারম্যান আসাদ তার ভাই ফয়সাল ফটিক এলাকায় আসেন।

এলাকায় আসার পর দুপক্ষের সংঘর্ষে তিনি আহত হন এবং পালটাপালটি আরও দুটি মামলা হলে চেয়ারম্যান আসাদ ও তার ভাই গত ৩১ অক্টোবর জামিন নিতে গিয়ে আটক হন।

মামলার তদন্ত কর্মকর্তা নলডাঙ্গা থানার এসআই মানিক কুমার চৌধুরী চেয়ারম্যান আসাদ ও তার ভাই ফয়সাল আহমেদ ফটিকের সাত দিনের রিমান্ড আবেদন করেন।

এসআই মানিক কুমার চৌধুরী বলেন, বুধবার বিকালেই নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাই ফয়সালকে কারাগার থেকে রিমান্ডের জন্য নলডাঙ্গা থানায় নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়