রাজশাহী বিভাগীয় পেট্রল পাম্প ওনার্স এসো. নয়া কমিটি গঠণের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৮:৪৯ রাত
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৮:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার: বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স এজেন্ট এ্যান্ড পেট্রল পাম্প ওনার্স এসোসিয়েশন রাজশাহী বিভাগের গত ১৫ অক্টোবর গঠিত কমিটি বেআইনী ও অবৈধ ঘোষণার দবিতে ওই প্রতিষ্ঠানের প্রধান নির্বাচন কমিশনার এড, আল মাহমুদ সহ ৪৯ জনকে বিবাদি করে মামলা দায়ের হয়েছে।

এই মামলায় বাদির প্রার্থনা মতে কেন অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেয়া হবেনা তার কারণ নোটিশ প্রাপ্তির ১৫ দিনের মধ্যে দর্শানোর জন্য ২ ও ৩ নম্বর বিবাদির প্রতি নির্দেশ দেয়া হয়েছে। এই মামলার ওই বিবাদিদ্বয় হলেন পেট্রল পাম্প ওনার্স এসোসিয়েশন রাজশাহী বিভাগের বর্তমান সভাপতি আলহাজ্ব মোঃ মিজানুর রহমান রতন  ও  নির্বাহী সদস্য আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম।

বগুড়া শহরের কানছগাড়ীর মৃত এম এ কুদ্দুস এর ছেলে ও মেসার্স এম এ কুদ্দুস  এ্যান্ড সন্সের প্রোপাইটর আলহাজ্ব এম এ  মোমিন দুলাল বাদি হয়ে বগুড়ার প্রথম সিনিয়র সহকারী জজ আদালতে এই মামলা দায়ের করেন। এই মামলা নিস্পত্তি নাহওয়া পর্যন্ত ওই বিবাদিরা যাতে আগামি ২৬ নভেম্বর বাংলাদেশ প্রেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটার্স এজেন্ট এ্যান্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন রাজশাহী বিভাগ এর দ্বি-বাষিক সাধারণ সভা এবং অভিষেক অনুষ্ঠান পরিচালনা করতে না পারে, সে ব্যাপারে অস্থায়ী ও অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার প্রার্থনা করলে ২১ নভেম্বর আদালতের ভারপ্রাপ্ত বিচারক  সোয়েবুর রহমান শুনানী অন্তে ওই কারন দর্শানোর আদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়