মান্দায় গাঁজা ও নেশার  বড়িসহ গ্রেফতার ২

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৪:৪৮ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৪:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় মাদক বিরোধী পৃথক অভিযানে এক কেজি গাঁজা ও ২০ পিস নেশার বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হাটচকগৌরী ও সতিহাট এলাকা থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা হলেন রাজশাহীর বাগমারা উপজেলার দামনাশ এলাকার ইনতাজ আলীর ছেলে শাকিল হোসেন (২৪) ও মান্দা উপজেলার মিরপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে আরিফুল ইসলাম (২৪)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ চকগোপাল-রাজনগর রাস্তায় অভিযান চালিয়ে শাকিল হোসেনকে গ্রেপ্তার করেন। এসময় তার কাছে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অন্যদিকে থানার উপপরিদর্শক আব্দুল মোমিন সঙ্গীয় ফোর্সসহ সতিহাট এলাকায় অভিযান চালিয়ে ২০ পিস নেশার বড়িসহ আরিফুল ইসলামকে গ্রেফতার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, মাদক বিরোধী অভিযানে গাঁজা ও নেশার বড়িসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আজ বুধবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়