তাড়াশে হাঁসের খামার বিক্রি করে ফ্রান্সের ২ কিলোমিটার পতাকা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৪:০০ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে হাঁসের খামার বিক্রি করে ফ্রান্সের ২ কিলোমিটার পতাকা টানিয়ে তাক লাগিয়েছেন দরিদ্র কৃষক তৌহিদুল ইসলাম চঞ্চল।

কৃষক তৌহিদুল ইসলাম চঞ্চল উপজেলার নওগাঁ ইউনিয়নের কালিদাসনীলি গ্রামের হাজি মোসলেম সরদারের ছেলে। ইতিমধ্যে ফুটবল বিশ্বকাপে কাঁপছে বাংলাদেশ। প্রিয় দলগুলোর পতাকা এরই মধ্যে টাঙ্গানো হয়েছে বাড়ির আঙ্গিনার চারপাশে। বাংলাদেশে সাধারণত ব্রাজিল ও আর্জেন্টিনার দর্শক বেশি হলেও এবার ফ্রান্সের ২ কিলোমিটার পতাকা বানিয়ে তাক লাগালেন কৃষক তৌহিদুল ইসলাম চঞ্চল।

কৃষক তৌহিদুল ইসলাম চঞ্চল জানান, আমি ছোট বেলা থেকে ফ্রান্সের ফুটবল দলের সমর্থক। তাই প্রতি বিশ্বকাপ খেলার সময়ে পতাকা টানিয়ে দলের প্রতি সমর্থন জানাই। গত বিশ্বকাপে দেড় কিলোমিটার পতাকা টানিয়েছিলাম। এ বছর আমার একমাত্র উপার্জনের পথ হাঁসের খামার বিক্রি করে ৯০ হাজার টাকা ব্যয়ে ২ কিলোমিটার ফ্রান্সের পতাকা বানিয়ে টানিয়েছি।

স্থানীয় বাসিন্দা আলহাজ আলী রনি  জানান, কৃষক তৌহিদুল ইসলাম চঞ্চল একজন দরিদ্র কৃষক। এরপরেও রয়েছে ফুটবলের প্রতি একনিষ্ঠ ভালোবাসা। প্রিয় দলের পতাকা বানাতে গিয়ে বিক্রি করতে হয়েছে নিজের হাঁসের খামার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়