বগুড়ায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উদযাপন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০২:৩৬ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : ১৮-২৪ নভেম্বর বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উদযাপন উপলক্ষে আজ বুধবার অভ্র মেডিকেল কলেজ ও হাসপাতালের যৌথ উদ্দ্যোগে র‌্যালি ও হাসপাতাল কনফারেন্স রুমে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এছাড়াও সপ্তাহব্যাপি লিফলেট বিতরণ, জনসচেতনতামূলক ডকুমেন্টরি প্রদর্শন ও প্রচরণার উদ্যোগ নেয়া হয়। এ বারের প্রতিপাদ্য ‘সকলে মিলে এন্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স প্রতিরোধ করি।’

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ মহসিন। প্রধান অতিধি ছিলেন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. রেজাউল আলম জুয়েল।

আরও উপস্থিত ছিলেন ভাইস প্রিন্সিপ্যাল ডা. সুশান্ত কুমার সরকার, উপ-পরিচালক ডা. মো. আব্দুল ওয়াদুদ, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. হালিমুর রশীদসহ হাসপাতালে অন্যান্য চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। আলোচনা সভা সঞ্চালনা করেন ডা. মুহাম্মদ যাকারিয়া রানা ও মো. শরিফুল ইসলাম মোল্লা ও ডা. সারোয়ার-ই-আলম। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়