নাগেশ্বরী উপজেলা আ’লীগে আছলাম সভাপতি ও মোস্তফা সম্পাদক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০২:১৮ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০২:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরীতে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ডিএম একাডেমি ফুটবল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ ও পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা পরিষদ ডাকবাংলোয় এমপি আছলাম হোসেন সওদাগরকে সভাপতি, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামানকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

দুপুর ২টায় সভাপতি মোজাম্মেল হক প্রধানের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপি। বিশেষ অতিথি কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক সাখাওয়াৎ হোসেন শফিক, সদস্য এড. সফুরা বেগম, জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি চাষী এমএ করিম, সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু প্রমুখ। 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোস্তফা জামান জানান, আমাকে যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তা সফলভাবে পালন করার চেষ্টা করব। আগামীতে উপজেলা আওয়ামী লীগকে আরো গতিশীল করতে সংগঠনের সকলকে সাথে নিয়ে দলীয় সকল কর্মকান্ড পরিচালনা করব। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়