বৌ-ভাতের অনুষ্ঠানে মাংস কম দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০২:০৯ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০২:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৌর এরাকার বাড়াবিল গ্রামে বৌ-ভাতের অনুষ্ঠানে কনে পক্ষের অতিথিদের খাওয়ার সময় মাংস কম দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় বড় ও কনে পক্ষের শিশুসহ ৭ জন আহত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরের বাড়াবিল উত্তরপূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

জানা যায়, সোমবার বাড়াবিল উত্তরপূর্বপাড়া গ্রামের মো. লিটনের মেয়ের সাথে একই গ্রামের হাফেজ মো. আদমের ছেলের বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে কনে পক্ষের লোকজন বৌভাতের অন্ষ্ঠুানে যোগ দেওয়ার জন্য বড়ের বাড়িতে যায়। 

প্রতিবেশীরা জানায়, খাওয়ার সময় কনে পক্ষের লোকজনকে মাংস কম দেওয়ার বিষয়টি নিয়ে অভিযোগ করলে বড় পক্ষের  লোকজন তাদের উষ্কানীমূলক কথা বলে। এসময় উভয়পক্ষের মাঝে বাকবিতন্ডা শুরু হয়। বাকবিতন্ডা এক সময় সংঘর্ষের রূপ নেয় এবং উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় কনের দাদা চাঁদ আলী (৫০) গুরুতর এবং শিশুসহ আরও ৬ জন আহত হয়। 

এই বিষয়ে আহত চাঁদ আলী জানান, আমরা খেতে বসলে আমাদের উদ্দেশ্যমূলক ভাবে খাবারে মাংস কম দেওয়া হয়। এ সময় আমাদের ছেলে-মেয়েরা এর প্রতিবাদ করলে তারা লাঠিসোটা নিয়ে আমাদের উপর হামলা চালায়। এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়