ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০১:০৭ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। একটি ট্রাক আরেকটি ট্রাককে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার (২২ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- হোসাইন শেখ (২৪) ও ইমন (১৯)। তারা পৃথক দুটি ট্রাক চালকের সহযোগী। এ ঘটনায় সোহেল মন্ডল (৩২) নামে এক চালক আহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) হাসাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চলতি পথে একটি ট্রাকের চাকা ফেটে যাওয়ায় রাস্তার পাশে বসে সেটি মেরামত করছিলেন চালক ও সহযোগী। তখন পেছন থেকে আরেকটি ট্রাক সজোরে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে থেমে থাকা ট্রাকের চালক, সহযোগী আর ঘাতক ট্রাকটির সহযোগী গুরুতর আঘাত পান।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় তাদের ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক হোসাইন ও ইমনকে মৃত ঘোষণা করেন। এসআই মো. খোরশেদ বলেন, ঘাতক ট্রাকটির চালক পলাতক রয়েছেন। আর মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আহত সোহেল মন্ডল জানান, তিনি ফরিদপুর থেকে মালামাল নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। তার সহযোগী ছিলেন হোসাইন। রাজেন্দ্রপুর আসার পর ট্রাকের সামনের চাকা ফেটে যায়। পরে রাস্তার পাশে দাঁড় করিয়ে চাকা পাল্টানোর সময় ওই ট্রাকটি এসে তাদের ধাক্কা দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়