নাটোরে মহিষের গাড়ির ধাক্কায় একজন নিহত 

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০১:০৭ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০১:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নাটোরের লালপুরে অটো চার্জারভ্যানের সঙ্গে মহিষের গাড়ির ধাক্কায় মো. সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার ভূঁইয়াপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার চংধুপইল ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় গোপালপুর পৌরসভা হাট থেকে অটোচার্জারে বাড়ি ফেরার পথে লালপুর-বনপাড়া আঞ্চলিক সড়কের গোপালপুর পৌরসভার ভূঁইয়াপাড়া নামক স্থানে মহিষের গাড়ির সঙ্গে ধাক্কায় মো. সাদ্দাম হোসেন রাস্তায় পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা রেদওয়ানুল হক রাজু বলেন, নিহত ব্যক্তি গাড়ির ধাক্কায় বুকে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। হাসপাতালে নেওয়ার আগেই শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে মারা যান।

লালপুর থানার ওসি মোহা. মনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়