ছাত্রলীগ নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:৪৮ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ১২:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নওগাঁয় ছাত্রলীগের নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করা হয়েছে। এসময় মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের আন্তান মোল্লা ডিগ্রি কলেজের সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

ছাত্রলীগ ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ সরকারি কলেজ মাঠে বড় পর্দায় ফুটবল বিশ্বকাপের খেলা দেখে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কলেজ ছাত্রলীগের ২৫-২৬ জন নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে কেডির মোড় হয়ে শহরের সরিষা হাটির মোড় দলীয় কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। আস্তান মোল্লা কলেজের সামনের রাস্তায় পৌঁছালে ৫-৬ জন কলেজের পূর্ব দিকে থেকে কয়েকটি ককটেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যান। এসময় ঘটনাস্থলে দুটি ককটেল বিস্ফোরিত হয়। এতে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন শান্ত আহত হন। তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, ফুটবল খেলা দেখে ১২টি মোটরসাইকেল করে সরকারি কলেজ ছাত্রলীগের ২৫-২৬ জন নেতাকর্মী আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করা হয়। এতে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন শান্ত আহত হয়েছেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, দুটি ককটেল বিস্ফোরণ হয়েছে বলে শুনেছি। এতে একজন আহত হন। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়