সৈয়দপুরে অষ্টম শ্রেণির ছাত্রী অপহরণ

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ১০:০৮ রাত
আপডেট: নভেম্বর ২২, ২০২২, ১০:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অপহৃতা স্কুলছাত্রীর মা বাদি হয়ে তিনজনকে আসামি করে গত সোমবার দুপুরে থানায় ওই অপহরণ মামলাটি দায়ের করেন।
মামলার আসামিরা হলো- দিনাজপুরের চিরিরবন্দরের ফতেজংপুরের হাশিমপুর দপ্তরীপাড়ার আলতাফ হোসেনের ছেলে সজিব (২১), তার বাবা আলতাফ হোসেন (৫৫) এবং মা শেফালী বেগম (৪০)।

মামলার আর্জি সূত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই গ্রামের ওই ছাত্রীর (১৩) মোবাইল নম্বর কৌশলে সংগ্রহ করে দীর্ঘদিন ধরে দিনাজপুরের চিরিরবন্দর হাশিমপুর দপ্তরীপাড়ার আলতাফ হোসেনের ছেলে সজীব (২১) প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্ত্যক্ত করতো। গত ১১ নভেম্বর বেলা ১টার দিকে স্কুলছাত্রী সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন তার নানিকে দেখতে বাড়ি হতে বের হয়ে আর ফেরেনি। রাতে স্কুলছাত্রী তার ব্যবহৃত মোবাইল ফোন নম্বর থেকে কল দিয়ে তার মাকে জানায়, সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনের পাকা রাস্তার ওপর থেকে সজীব ইজিবাইকযোগে নিয়ে গিয়ে তাদের বাড়িতে আটকে রেখেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা তিনজনের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ মামলায় সজীব ছাড়াও তার বাবা আলতাফ ও মা শেফালী বেগমকে আসামি করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়