চাঁপাইনবাবগঞ্জ স্বামীর বটির কোপে স্ত্রী নিহতের ঘটনায় স্বামী গ্রেফতার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৬:০৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৬:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামী মনিরুল ইসলামের (৪০) ধারাল বটির কোপে স্ত্রী রিনা বেগম (৩৫) নিহত হয়েছেন।

গতকাল রোববার (২৫ সেপ্টেম্বর)) বিকেল সাড়ে ৫টার দিকে ছত্রাজিৎপুর ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামে স্বামীর বাড়িতে এ ঘটনার পর হাসপাতাল নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রিনার মৃত্যু হয়। মনিরুল রাজমিস্ত্রীর কাজ করেন। তাদের তিন মেয়ে রয়েছে। ঘটনার পর মনিরুল পালিয়ে গেলেও অভিযান চালিয়ে সোমবার (২৬ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করে পুলিশ।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মাদ বলেন, আজ সোমবার দুপুরে এ ঘটনায় নিহতের ভাই হানু মিয়া মনিরুলকে একমাত্র আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ আসামি গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত বটি উদ্ধার করেছে। নিহতের মরদেহ গত রোববার রাতে উদ্ধার করে ময়নাতদন্তের পর সোমবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসদুজ্জামান বলেন, শরীরের বিভিন্ন স্থানে বটির কোপে ঘটনাস্থলে আহত হন গৃহবধু রিনা। তাকে উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতাল ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ঘটনার সময় বাড়িতে দম্পতির ১৬, ১৪ ও ৮ বছরের তিন মেয়ে ছাড়া অন্য কেউ ছিল না। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়