সিরাজগঞ্জে কৃষককে অপহরণ করে মুক্তিপণ দাবি, নদীতে মিললো মরদেহ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৫:২৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাইদুর রহমান (৪০) নামের এক কৃষককে অপহরণের পর মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সেই মুক্তিপণের দেড় লাখ টাকা দিতে না পারায় কৃষককে হত্যা করে নদীতে মৃতদেহ ফেলে যায় তারা।

আজ সোমবার সকালে উপজেলার গুনাইগাঁতী গ্রামের পাশের নদী থেকে ছাইদুরের ভাসমান মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ছাইদুর উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের বলতৈল গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

ছাইদুরের পরিবার জানায়, গত শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাইদুর রহমান বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি। গত রবিবার (২৫ সেপ্টেম্বর) ছাইদুরের ব্যক্তিগত মোবাইল দিয়ে ছাইদুরের স্ত্রীর মোবাইলে কল করে ছাইদুরকে মুক্তির জন্য দেড় লাখ টাকা দাবি করা হয়। কিন্তু ছাইদুরের পরিবারের পক্ষে এই টাকা দেওয়া সম্ভব নয় বলে জানানো হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পুলিশ ইতোমধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় খুনিদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে। তিনি আরো জানান, উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়