কালাইয়ে ট্রাকের সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নানা-নাতী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:৩৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে পাঁচশিরা মোলামগাগাড়ী সড়কের মহিরোম গ্রামের মোড়ে ট্রাকের সাথে ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোভ্যানের যাত্রী নানা-নাতী নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালাই উপজেলার পাঁচশিরা-মোলামগাড়ী সড়কের মহিরোম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালাই উপজেলার পুনট ইউনিয়নের শিকটা উত্তরপাড়া গ্রামের নানা মৃত অছির উদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৬৫) এবং নাতী একই গ্রামের মাহমুদুল হোসেনের ছেলে শাকিব হোসেন (৫)।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুদ্দীন জানান, নিহতরা শুক্রবার সন্ধ্যায় ব্যাটারী চালিত একটি অটোভ্যানে যোগে মোলামগাড়ীহাট থেকে তাদের নিজ বাড়ী শিকটা গ্রামের যাচ্ছিলেন। পথে উপজেলার মহিরোম গ্রাম এলাকায় কালাইয়ের দিক থেকে একটি ট্রাকের সাথে ব্যাটারী চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই ভ্যানে থাকা যাত্রী নানা-নাতী নিহত হয়।

তবে দুর্ঘটনার পর ট্রাক আটক করা হলেও চালক ও তার সহকারি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। চালককে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়